Skip to main content

Sexy Vabi

কাগজপত্র প্রায় ঠিক হয়ে গেছে। কিন্তু হঠাৎ করে সব ভেস্তে যায়। এদিকে বয়স হয়ে যাচ্ছে তার। তাই পরিবারের সবাই মিলে তাকে পীড়াপীড়ি করলো বিয়ে করার জন্য। ফারুক বাইয়ের এক কথা তিনি আগে আমেরিকা যাবেন তারপর সবকিছু। সবাই বোঝাল আমেরিকা থেকে ফিরে এসে তোর বিয়ের বয়স থাকবে না। অনেক বোঝানোর পর ফারুক ভাই
রাজি হল
এবং বিয়ের পিড়িতে বসল। খুব সুন্দরী সেক্সি খাসা মাল। যাকে দেখলে যেকোন সামর্থবান পুরুষের ধন লাফালাফি করবে। কন্যা লাখে একটাও পাওয়া যায় না। বয়স বিশ কি একুশ। শরীরের গঠন বেশ চমৎকার। মাই দুটু উচু টান টান ঢিবির মত। গায়ের রঙ ফর্সা, চেহারা গোলগাল, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। বিয়ের পর তার শরীরের গঠন আরো সুন্দর হতে লাগল। রুপ যেন ফুটতে লাগল প্রস্ফুটিত গোলাপের মত। ফারুক ভাই বউ পেয়ে দারুন খুশি, সুপার গ্লু’র মত সারাক্ষন বউএর সাথে লেগে থাকত। কিন্তু সেই লেগে থাকা আর বেশি দিন স্থায়ী হল না। প্রায় সাড়ে চার মাস পর তিনি যত তাড়াতাড়ি সম্ভব ফিরে আসার প্রতিশ্রুতি দিয়ে আমেরিকার পথ পাড়ি দিলেন। ফারুক ভাইয়ের বউ আর্থাৎ আমার চাচাত ভাবী ভাই থাকতে যেমন কলকল ছলছল করত আস্তে আস্তে তা মিলিয়ে যেতে শুরু করল। পুরো বাড়িতে দেবর বলতে আমি ই তার একটি। আমি ইন্টারমিডিয়েটে পড়ি। স্বাস্থ্য খুবই ভাল বলা যায়। কারন আমি একজন এথলেট। ফারুক ভাইয়ের অবর্তমানে আমার সাথে বেশি মাখামাখি করলে লোকে খারাপ বলবে ভেবে সে আমার সংগে একটু নিরাপদ দুরত্ব বজায় চলাফেরা করত। কিন্তু মাঝে মাঝে আমার দিকে এমনভাবে তাকাতো আর বাকা ভাবে হাসত তাতে আমার শরীর শিরশির করত। একদিন আমি সান বাধানো ঘাটে খালি গায়ে লুঙ্গি পরে গোসল করছি তখন সে ঘাটে আসল। আমার শরীরের দিকে তাকিয়ে সে তার দাঁত দিয়ে তার ঠোট কামড়ে ধরল। ভাবি একদৃষ্টিতে তাকিয়ে থাকল আমার দিকে। ভাবি এবাড়িতে বউ হায়ে আসার পর আমার মনে একটি সুপ্ত ইচ্ছা হল আমি একদিন ভাবিকে জরিয়ে ধরে চুমু খাব। আজ পর্যন্ত আমার ইচ্ছা পুর্ন হয়নি। কিন্তু বোধহয় প্রকৃতি কারও ইচ্ছাই যেন অপুর্ন রাখে না। ফারুক ভাইয়ের ছোট বোনের বিয়ের দিন সেই ইচ্ছেটা পুর্নতা পেল। গায়ে হলুদের অনুষ্ঠান চলছে। বরপক্ষ একটু আগে কন্যাকে হলুদ লাগিয়ে চলে গেছে। এখন আমাদের মধ্যে হলুদ ও রঙ মাখামাখি। আমি রঙের হাত থেকে বাচার জন্য একটু নিরাপদ দুরত্বে দাঁড়িয়ে আছি। হঠাৎ দেখলাম ভাবি আমার দিকে এগিয়ে আসছে। হাতে হলুদ। আমার কাছে এসে বলল, দেবরকে হলুদ দিয়ে দিই, তাড়াতাড়ি বর হবে। ভাবি আমার কপালে ও গালে হলুদ লাগাতে থাকল। হলুদ লাগানোর পর যখন রঙ লাগাতে গেল তখন আমি কৃত্রিম জোড়াজোরি করার ভান করে তার হলুদ শারীর নিচে অবস্থান করা স্তন যুগলে আমার হাতের ছোয়া লাগিয়ে দিলাম। ভাবি আমার বুকে একটি হালকা কিল মেরে অসভ্য অসভ্য বলে দৌড়ে পালিয়ে গেল। এরপর থেকে যতবারই আমার সাথে ভাবির দেখা হত ভাবি আমাকে ভেংচি কাটত আর হাত দিয়ে কিল দেখাত। মনে মনে ভাবছি, আমি পাইলাম, ইহাকে পাইলাম। হলুদের পর্ব শেষ হবার পর সবাই ঠিক করল বাড়ির পাশের নদীতে সবাই মিলে গোসল করব। ছেলে মেয়ে বাচ্চা কাচ্চা সবাই। আমরা ত্রিশ পয়ত্রিশ জনের একটি দল রওনা হলাম নদীতে গোসল করার উদ্দ্যশ্যে। আমি ভাবির পাশ দিয়ে আসার সময় বললাম আমি ডুব দিয়ে তোমার কাছে আসব, তুমি সবার থেকে একটু আলাদা থেকো। এবারো তিনি আমাকে ভেংচি কটলেন, বোঝলাম আমার আর্জি কবুল হয়েছে। সাত আট হাত দুরত্ব রেখে ছেলে মেয়েরা নদীতে নামল। নদী পাড়ের এক কোনায় হ্যাজাক বাতি জ্বলানো আছে, তাই চারপাশ আলোতে ভরে গেছে। আমি দেখলাম মেয়েদের দলের মধ্যে ভাবী আসরের মাধ্যমান হয়ে অবস্থান করছে। আমি তার দৃষ্টি আকর্ষন করার চেষ্টা করলাম। একসময় সে আমার দিকে তাকালো। তাকিয়ে আশেপাশে কি যেন দেখল। তারপর একপর্যায়ে জ্বিব বের করে আবার ভেংচি কাটলো। সাত রাজার ধন হাতে পেলে মানুষের অবস্থা যেমন হবার কথা আমার ও সেই অবস্থা হল। সবাইকে আলাদা করে ভাবী একটি স্থানে চলে এল আর আমি ডুব দিলাম। এক ডুবে পায়ের কাছে চলে এলাম। আমি ভাবীর ফর্সা পায়ে ঠোট দিয়ে চুমু খেলাম। তারপর তার দুই পায়ের গোড়ালি হতে হাটু পর্যন্ত চুমু খেলাম, কামড়ালাম। হালকা পড়পড়ে পশম ভাবীর পা যুগলে। সেই পশমের দুই একটি দাঁত দিয়ে ছিড়লাম আর তখুনি বুঝলাম আমার দম শেষ হয়ে আসছে। তাকে ছেড়ে যেখানে ছিলাম সেখানে এসে মাথা তুললাম। প্রথমেই তাকালাম ভাবীর দিকে। একটি অনুচ্চারিত শব্দ তার মুখ দিয়ে বের হল, বা-ব্বা। অর্থাৎ ডুব দিয়ে যে আমি এতক্ষন থাকতে পারি হয়ত তার বিশ্বাষ হচ্ছে না। আমি একটু রেস্ট নিয়ে তার প্রতি একটি ছোট্ট ইঙ্গিত দিয়ে আবার ডুব দিলাম। এবার তার কলাগাছের মত ফর্সা উরু নিয়ে খেলা শুরু করলাম। আমি তার উরুতে হালকা কামড় দিচ্ছি আর হাতাচ্ছি। এবার তার উরুর ফাটলে আঙ্গুল দিয়ে নাড়াচাড়া করার ফলে সে তার পা দুটি নাচাতে শুরু করলো। একটু পরে আমি আবার আগের জায়গায় এসে মাথা তুলে শ্বাস নিলাম। একটু বি

Comments

Popular posts from this blog

মায়ের চরম চোদা উপভোগ mayer sathe choda chudi

তারেক কিছু একটা বলতে যাচ্ছিলো। একটু আগেই যেই হাসি মুখ নিয়ে মা গাড়ি থেকে নেমে আরিফ ভাইদের বাড়িতে গিয়েছিলো, এখন তার চিহ্নমাত্র নেই। মায়ের মুখ লাল হয়ে আছে, চেহারায় যেন একটা অবিশ্বাসের ছাপ। মায়ের কাপড়-ও আর পরিপাটি নেই। এক ধারে স্কার্টের মধ্যে ব্লাউজটা সুন্দর করে গোজা থাকলেও অন্য দিকে শার্ট টা বেরিয়ে আছে। স্কার্টের কাপড়ও পা বেয়ে উপরে উঠে গেছে বেশ খানিকটা, উরুর অর্ধেক বাইরে উঁকি দিচ্ছে। শার্টের কাপড় নড়ে গিয়ে বুকের মাঝের ভাজ টা তারেকের চোখের সামনে ভাসছে। তারেক মনে মনে নিজেকে একটু ধমক দিয়ে, মার দিকে তাকাতেই, ফারজানা বললো, লেট্স গো… প্লীজ। bangla cartoon choti ফারজানার মাথায় একটু আগের ঘটনা গুলো বন-বন করে ঘুরছে। পাশে বসে তারেক প্রায়ই প্রশ্নবিদ্ধ দৃষ্টিতে তাকাচ্ছে মায়ের দিকে কিন্তু ফারজানা কিছুতেই ওর চোখে চোখ রাখতে পারবে না। ছেলের দিকে তাকাতে হবে কথাটা ভেবেই ওর বুক কেঁপে উঠছে। ফারজানা এক ভাবে তাকিয়ে আছে রাস্তার দিকে কিন্তু ওর চোখের সামনে যেন ভাসছে এক অন্য চিত্র, যেখানে এক নিষিদ্ধ আলিঙ্গনে ফারজানার দেহে ঠাই পেয়েছে তারেক। তারেকের বাঁড়াটা দেখতে কেমন, ফারজানা যেমন কল্পনা করছে তেমনই? এখন হাত বাড়ালেই ছ

মা আর ছেলের চরম চোদাচুদি ঘুমের তালে

বিবিএ 1st year, থাকি কলাবাগান আমাদের নিজেদের বাড়িতে। আমাদের বাড়িটা ১২ কাঠার উপর টিনশেড, চারিদিকে উচু প্রাচীর ঘেরা। মা ছেলের চোদাচুদি। নিত্য নতুন চটি পেতে ভিসিট করুন choti.desistorynew.com আমাদের বাড়িতে অনেক গাছ-গাছালি দিয়ে ভরা। বাড়িতে আমি এবং আমার মা থাকি, আমার বাবা ইটালী থাকেন। বাবা ৩ বছর পর পর দেশে আসেন। মা আমাদের বাসার পাশে একটি কিন্ডারগার্ডেন স্কুলের শিক্ষিকা। মা সকাল ৭টা-১০টা পর্যন্ত স্কুলে থাকেন। আমার কোন গার্লফ্রেন্ড নাই। মা মোটামুটি সুন্দরী, গায়ের রং ফর্সা, লম্বা চুল, মোটা ঠোঁট, ৫ফুট ৬ইঞ্চি লম্বা, ভারি কলস পাছা, আর সব চেয়ে আকর্ষণীয় মায়ের দুধ দুইটা যেন ফুটবল ঝুলে আছে। দুধের সাইজ ৪২" হবে ব্লাউজ ছিড়ে বের হতে চায়। তবে উনার ড্রেস-আপ খুব সব সময় শরীর ঢেকে রাখেন। মা বেশি একটা কথা বলেন না, সব সময় চুপচাপ।আমি ইউনিভার্সিটিতে যাই আসি, খুব একটা আড্ডা মারি না, সারাক্ষণ বাসায় থাকি। ইন্টারনেট ব্রাউজ করে সময় কাটে, সারাদিন চটি পড়ে, ধন খেচে। এভাবে আমার দিন চলছিল।একদিন আমি আমাদের কাঠাল গাছে উঠেছি ডিশের লাইন ঠিক করার জন্য। ঠিক তখনই ঘটল আমার জীবনের সবচেয়ে স্বরনীয় ঘটনা। গাছে

কাজের মেয়ে সুন্দরী চন্দনাকে চোদার ইতিহাস

কি একটা কাজের জন্য আমাকে কোলকাতা যেতে হয়েছিল সেটা মনে নেই তবে কোলকাতা গেলেই আমি আমার বাড়িতে যাই আমার মা বাবার সাথে দেখা করার জন্য ! আর আমাদের পাড়াতে আমার এক বৌদি আছে যাকে একটু চুদে আসা ! সেবারেও বাড়ি গেছি, মায়ের সাথে কথায় কথায় কাজের মেয়ের কথা উঠলে আমি মাকে জিজ্ঞাস্সা করলাম যে আমি যে আমার জন্য একটা কাজের মেয়ের কথা বলেছিলাম তার কি হলো? মা বলল অনেক খুজেছে কিন্তু সেই রকম কোনো মেয়ে এখনো পায়নি | পেলেই জানাবে | সন্ধ্যাবেলায় মা আমাকে বলল যে সুন্দরবন থেকে আমাদের বাড়ির সামনের কারখানাতে কাজ করতে একটা ফামিলি এসেছে তাদের একটা ১৫ বছরের মেয়ে আছে | কোনো ভালো ঘর পেলে তারা মেয়েকে কাজে দিতে প্রস্তুত | আমি বললাম ডাক তাদের কথা বলে নেওয়া যাক | তারপরের দিন একটা ৪৫ বছরের লেবার শ্রেনীর লোক তার সাথে একটা মেয়েকে নিয়ে ঢুকলো ! দেখেই বোঝা যাই অভুক্ত পরিবারের থেকে এসেছে ! নাম জিজ্ঞাসা করতে বলল চন্দনা, বয়স ১৫ কি ১৬ | চন্দনার বাবার নাম সুদেব জানা ! সুন্দরবনের কোনো একটা অঞ্চলে থাকে, খুবই কষ্ট করে সংসার চলে, বছরের ৩ মাস আমাদের বাড়ির সামনের কারখানাতে কাজ করে বাকি সময় জঙ্গলের উপর ভরসা ! চন্দনা ক্লাস ৫

ঘুমের ঘোরে বৌদির সাথে চরম মজা

আমরা শুভ লগ্নে বেরিয়ে পরলাম। সেখানে পৌছতে বেশ রাত য়েছিল। দিদিতো আমাদের দেখে কি যে খুশি তা আর বলে বোঝানো সম্ভব নয় একবার মাকে জড়িয়ে ধরে আবার ছোড়দিকে আবার আমাকে ধরে কান্না। আনন্দের বন্যা বয়ে গেল। জামাই বাবু ধমকে উঠলেন কি ব্যাপার ওদের চান খাবারের জোগার করবে নাকি হাউ মাউ করলেই চলবে। জামাই বাবুর এক বৌদি আছে সেখানে দাদা চাকরিতে বদলি হয়ে দিল্লি গেছে তিন মাস আগে। সেই বৌদি এগিয়ে এসে বলল আহা ঠাকুরপো তুমি অমন করোনাতো আমি দেখছি কত দিন পরে বেচারি মা ভাই বোনদের পেয়েছে অমনতো হবেই আমি দেখছি তুমি ভেবোনা। আসেন মাসিমা বলে মাকে চান ঘর দেখিয়ে দিল মা বের হবার পর আমরা একে একে সবাই চান করে ফুল বাবু হয়ে বসেছি সেই বৌদি রান্নার জোগাড়ে ব্যাস্ত দিদি আগেই তাকে সাহায্য করার জন্যে গেছে। রান্না বান্না হয়ে গেলে ডাক এলো জামাই বাবু আমাদের নিয়ে খেতে বসল। ওই পরব শেষ হতেই অনেক রাত হয়ে গেছে এবার শোবার পালা। কার কোথায় হয়েছে জানিনা মানে সে রাত্রে দেখিনি। তবে আমার জায়গা হল বৌদির সাথে। আমি এইটে উঠলেও আমার গাও গতর তেমন বাড়েনাই ছোট খাট গড়নের হালকা পাতলা দেহ সেই জন্যেই মনে হয় আমাকে বৌদির সাথে দিতে কারো কিছু মনে

তরুনী কলেজ ছাত্রীকে আচমকা চোদা

মিলু সাতসকালেই বাড়ি থেকে বেরিয়ে পরলো। আজ কলেজের নবীনবরন উৎসব। মিলুদের ব্যাচ এবার ফাইনাল ইয়ার। তাই যা যা কাজ আছে সবই ওদের ঘাড়ে। মিলু, ওর বেস্টফ্রেন্ড অদিতি ও আরও ছয়জন ছেলেপিলে মিলে একটা গ্রুপ। ওরা স্টেজ ওডেকরেশনের দায়িত্বে আছে। রাস্তায় নেমে মিলু দৌড়াতে শুরু করলো। লেট হয়ে গেছে, অদিতিটা ঝাড় দেবে। তারাতাড়ি অদিতিদের বাড়ি পৌঁছে একসাথে সিএনজিতে যাবে দুই অভিন্নহৃদয় বন্ধু। বিকেলবেলা থেকে নবীনবরন অনুষ্ঠান শুরু হলো কলেজের পিছনের মাঠে। অথিতিরা আসতে শুরু করলেন, তাঁদের মধ্যে কেউ কেউ আবার এই কলেজের প্রাক্তন ছাত্র, তাঁদের আজ সম্বর্ধনা দেওয়া হবে। মিলু আজ তার মায়ের একটা ধনেখালি শাড়ী পড়েছে। সাথে ম্যাচিং ব্লাউজ। bangla choti comic দুপুরে দু'ঘন্টার জন্য বাড়ি এসে মায়ের হালকা বকাবকি শুনতে শুনতে স্নান-খাওয়া করেই সাজগোজ করে আবার দৌড়েছে কলেজে। অনেক ছেলেরা সরাসরি বা আড়চোখে তাকিয়ে দেখছিল ওকে। টুলটুলে মুখ, সাড়ে পাঁচফুট ছুঁইছুঁই, স্বাস্থ্যবতী একুশ বছরের মিলুকে অনেক ছেলেই ট্রাই করেছে, কিন্তু ও কাউকেই পাত্তা দেয় নি। মনে ধরেনি কাউকে সেভাবে। ওর বেস্টফ্রেন্ড অদিতি অবশ্য একটা বয়ফ্রেন্ড জুটিয